Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাগেরহাটে সাড়ে ৬ হাজার লিটার তেল অবৈধ মজুদকৃত দায়ে ৩০ হাজার টাকা জরিমানা

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ৫:৫৩ পিএম

বাগেরহাটে সাড়ে ৬ হাজার লিটার সয়াবিন তেল অবৈধ মজুদের দায়ে ব্যবসায়ী সুমন সাহাকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার (২২ আগস্ট) দুপুরে বাগেরহাট জেলা প্রশাসন র‌্যাব-৬ এর সহায়তায় অভিযান চালিয়ে বাগেরহাট শহরের নাগের বাজার এলাকার সুমন সাহার গুদামে থাকা ওই তেল জব্দ করে। পরে আদালতের বিচারক বাগেরেহাট জেলা প্রশাসনের সহকারি কমিশনার রাকিব হাসান চৌধুরী ভ্রাম্যমাণ আদালত বসিয়ে অবৈধভাবে তেল মজুদের দায়ে সুমন সাহাকে ৩০ হাজার টাকা জরিমানা ও জব্দকৃত তেল ২৪ ঘন্টার মধ্যে সরকার নির্ধারিত মূল্যে বিক্রির আদেশ দেন।
তিনি বলেন, সুমন সাহা অবৈধভাবে তেল মজুদ করে রেখেছিল। তার গুদামে চারশ কার্টুনে ৬ হাজার ৫০০ লিটার তেল পাওয়া গেছে। কৃষি বিপনন আইন অনুযায়ী অবৈধভাবে তেল মজুদের দায়ে ব্যবসায়ী সুমন সাহাকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সেই সাথে ২৪ ঘন্টার মধ্যে অবৈধ মজুদ করা তেল সরকার নির্ধারিত মূল্যে বিক্রির নির্দেষ দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ