Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিরামপুরে ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের পৃথক অভিযানে ৬০ হাজার টাকা জরিমানা!

বিরামপুর( দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ৭:০২ পিএম

 আজ রবিবার,
ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর দিনাজপুর জেলা সহকারী পরিচালক মমতাজ বেগম এর নেতৃত্বে বিরামপুর থানা পুলিশ বিরামপুর সেনেটারী ইন্সপেক্টর ও জেলা ক্যাব সদস্যর নেতৃত্বে টিম বিরামপুর পৌর এলাকার তিনটি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করেন। বিরামপুর পৌর শহরে অবস্থিত বিরামপুর রেল গেটস্থ শারমিন ফিল্ম স্টেশনকে মাপের তেল কম দেওয়ার অভিযোগে ৩০ হাজার টাকা, বিরামপুরের সার ব্যবসায়ী নুর ট্রেডার্স অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে ব্যবসা চালিয়ে যাবার অভিযোগে ৩০ হাজার টাকা জরিমানা করে। অপরদিকে বিরামপুর সরকার ফিলিং স্টেশনে অভিযান পরিচালনাকালে কোন অভিযোগ না পাওয়ায় তেলের মাপ সঠিক থাকায় তাকে ধন্যবাদ জানান ভোক্তা সংরক্ষণের সহকারী পরিচালক।
দিনাজপুর জেলার সহকারী পরিচালক মমতাজ বেগম জানান, ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর প্রতিনিয়ত ভোক্তার মান উন্নয়নে কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন প্রতারিত ভোক্তাদের অভিযোগের মাধ্যমে তাদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠার দাবি জানা জানানোর জন্য সকলের সহযোগিতা কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ