Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে পরিমাপে কারচুপি,পেট্রোল পাম্পকে জরিমানা

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ৩:২৯ পিএম

কুড়িগ্রাম পৌরশহরের সোনামণি ফিলিং স্টেশনে তেল পরিমাপে কারচুপির অপরাধে অভিযান চালিয়ে জরিমানা আদায় করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর,কুড়িগ্রাম।

রোববার (৭ আগস্ট) দুপুরে শহরের বাসস্ট্যান্ডে এলাকায় অভিযান পরিচালনা করেন জেলা কার্যালয় এর সহকারী পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান।

জানা গেছে, প্রতি ৫ লিটারে ২৬০ মিলিলিটার করে কম পেট্রোল দিচ্ছিল পাম্পটি। ভোক্তা অধিকারের অভিযানে পেট্রোল কম দেওয়ার বিষয়টি ধরা পড়ে। পরে পরিমাপে কারচুপির অপরাধে পাম্পের মালিক আবুল কালাম আজাদকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় কুড়িগ্রামের আরও কয়েকটি পাম্পে অভিযান পরিচালনা করে তেলের পরিমাপ সঠিক পাওয়া যায়।

কুড়িগ্রাম ভোক্তা অধিদফতরের সহকারী পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান জানান, কুড়িগ্রাম শহরের বাসস্ট্যান্ডে অবস্থিত সোনামণি পেট্রোল পাম্পের পরিমাপে কারচুপি পাওয়ার অপরাধে জরিমানা আদায় করা হয়। জনস্বার্থে এরূপ অভিযান অব্যাহত থাকবে।

অভিযানে আরও উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম কৃষি বিপণন অধিদপ্তরের মাঠ ও বাজার পরিদর্শক মোঃ নাসির উদ্দীন ও সদর থানা পুলিশের সদস্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ