Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোলায় পুলিশ-বিএনপির সংঘর্ষে দুই মামলা, আসামি ৪ শতাধিক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২২, ১২:২২ পিএম

ভোলায় পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় জেলা বিএনপির সভাপতি ও সম্পাদকসহ ৪ শতাধিক নেতাকর্মীর নামে দুটি মামলা দায়ের করেছে পুলিশ। এখন পর্যন্ত ৮ জনকে আটক করা হয়েছে।
রোববার (৩১ জুলাই) দিবাগত রাতে ভোলা সদর মডেল থানার উপ-পরিদর্শক মোঃ জসিম বাদী হয়ে পুলিশের উপর হামলা এবং স্বেচ্ছাসেবক দলের কর্মী হত্যার ঘটনায় মামলা দুটি দায়ের করেন।
মামলায় ৭৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৩৫০ জনকে আসামি করা হয়েছে। পুলিশ-বিএনপির সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত ৮ জনকে আটক করা হয়েছে।
ভোলার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ বলেন, আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।
এদিকে, স্বেচ্ছাসেবক দলের কর্মী রহিম হত্যাকাণ্ডের ঘটনায় বিএনপির পক্ষ থেকে পাল্টা মামলার প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানিয়েছেন জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে গতকাল রোববার জেলা বিএনপির প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে বাধা দেওয়াকে কেন্দ্র করে পুলিশ ও বিএনপি কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে স্বেচ্ছাসেবক দলের কর্মি আব্দুর রহিম নিহত ও শতাধিক আহতের ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোলা

২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ