Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঈশ্বরগঞ্জে লাইসেন্স ছাড়া মাছের খাদ্য বিক্রি, ২ ব্যবসায়ীকে অর্থদণ্ড

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২২, ৪:৩১ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে লাইসেন্স বিহীন মাছের খাদ্য বিক্রি করায় দুই ব্যবসায়ীকে অর্থদণ্ড করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই দণ্ড করা হয়। এ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান।

জানা যায়, জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উপলক্ষে মঙ্গলবার দুপুরে উপজেলার পৌর বাজারে লাইসেন্স বিহীন মৎস্য খাদ্য বিক্রয় হচ্ছে এমন খবর পান সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা এ,এস,এম সানোয়ার রাসেল। পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমানকে সাথে নিয়ে অভিযানে নামেন তিনি। এসময় ঈশ্বরগঞ্জ পৌর বাজারে দুই দোকানে লাইসেন্স বিহীন মাছের খাদ্য বিক্রির অপরাধে পশু ও মৎস্য খাদ্য আইন ২০২০ এর ৪নং ধারা অনুযায়ী দুই ব্যবসা প্রতিষ্ঠানের মালিক আনিসুজ্জামান ও রফিকুল ইসলামকে ৩ হাজার টাকা করে মোট ৬ হাজার টাকা অর্থদণ্ড করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব রহমান বলেন, লাইসেন্স না থাকায় ২টি ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে অর্থদণ্ড দেওয়া হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ