Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টঙ্গীতে বাস চাপায় স্কুল ছাত্রীর মৃত্যু

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২২, ৪:৫০ পিএম

টঙ্গীতে স্কুলে যাওয়ার পথে বাস চাপায় ফাতেমা হক (১০) নামের তৃতীয় শ্রেণীর এক ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে টঙ্গীর বনমালা রোডে এ ঘটনা ঘটে। নিহত ফাতেমা হক গাজীপুর মহানগরের টঙ্গী পূর্ব থানার দত্তপাড়ার এলাকার শামসুল হকের মেয়ে। ফাতেমা দত্তপাড়া সাহাজ উদ্দিন সরকার স্কুল এন্ড কলেজের তৃতীয় শ্রেণীর ছাত্রী।
টঙ্গী থানার এস আই ইয়াসিন আরাফাত জানান, ফাতেমার মা রিতা ও শামসুল হক দুজনই দুবাই প্রবাসী। সে ফুফু শাহানাজ বেগমের সাথে থাকতো। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে ফুফুর সাথে অটোরিকশায় করে স্কুলে যাচ্ছিল। তাদের বহনকারী অটোরিক্সাটি টঙ্গীর দত্তপাড়া সিরাজ উদ্দিন সরকার সড়কের বনমালা টেকপাড়া এলাকায় পৌঁছলে পেছন থেকে কোহিনুর কেমিক্যাল লিমিটেড এর স্টাফ বাস (ঢাকামেট্টো-ব-১৫-৩৫৬৬) ধাক্কা দিলে ফাতেমা অটোরিক্সা থেকে রাস্তায় পড়ে যায়। পরে বাসের সামনের চাকায় ফাতেমার মাথা থেঁতলে গেলে ঘটনাস্থলেই নিহত হন।
সংবাদ পেয়ে ওই স্কুলে শিক্ষার্থীরা বিক্ষোভ শুরু করে। এক পর্যায়ে সকাল ১০টায় টঙ্গীর বনমালা সড়ক অবস্থান নিয়ে অবরোধ করে। পুলিশ ঘটনাস্থলে পৌছে ঘাতক বাস চালকে বিচারের আওতায় আনার আশ্বাস দিলে সাড়ে ১০টার দিকে তারা অবরোধ তুলে নেয়। এঘটনায় ঘাতক বাসটিকে পুলিশ আটক করলেও চালক পালিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ