Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় প্রতিমা বিসর্জনের সময় পানিতে ডুবে যুবকের মৃত্যু

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ৬:৩০ পিএম

কুষ্টিয়া গড়াই নদীতে প্রতিমা বিসর্জন দিতে গিয়ে পানিতে ডুবে দীপ্ত বাগচী (১৯) নামের এক যুবকের

মৃত্যু হয়েছে। শুক্রবার (১ জুলাই) দুপুর আনুমানিক ১ টার সময় কুষ্টিয়া মহা শ্বশান ঘাট সংলগ্ন গড়াই নদীতে এই ঘটনা ঘটে। নিহত দীপ্ত বাগচী শহরের মিলপাড়া দোস্ত মোহম্মদ লেন এলাকার অরুন বাগচী বাপ্পির ছেলে। এক ভাই ও এক বোনের মধ্যে দীপ্ত বড়। সে কুমারখালী ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক পড়ুয়া ছাত্র।

স্থানীয় ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, মিলপাড়া সার্বজনীন পূজা মন্দিরের গত বছরের দূর্গা পূজার দূর্গা প্রতিমা বিসর্জনের সময় দীপ্ত বাড়ি থেকে বের হয়। তারপর বেলা ১২ টার সময় প্রতিম নদীতে বিসর্জনের সময় নদীর স্রোতে পানিতে তলিয়ে যায় দীপ্ত। পরে স্থানীয় ও পূজা বিসর্জন দিতে আসে ব্যাক্তিরা প্রায় একঘন্টা খোজাখোজির পর পানিতে ডুবন্ত অবস্থায় দীপ্তকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। দীপ্তর এই অকাল মৃত্যুতে কান্নায় ঢলে পরেছে তার পরিবারের সদস্য সহ এলাকাবাসীরা। বর্তমানে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, দুপুরে গড়াই নদীতে প্রতিমা বিসর্জ্জন দিতে গিয়ে একটি যুবক পানিতে ডুবে মারা গেছে। নিহতের পরিবার কোন প্রকার অভিযোগ না করায় লাশটি ময়নাতদন্ত ছাড়াই তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ