Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তির মৃত্যু

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ৮:২৩ পিএম

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার মহাসড়কে মির্জাপুর উপজেলার গোড়াই ও দেলদুয়ার উপজেলার নাটিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
বিকেল সাড়ে পাঁচটার দিকে ঢাকা থেকে উপজেলার চুকুরিয়াতে মোটরসাইকেলযোগে নিজ বাড়ি যাচ্ছিলেন আনোয়ার হোসেন (৪৭) ও একই গ্রামের শান্ত খান (৩২)। পথে মহাসড়কের ওই স্থানে পেছন থেকে একটি ট্রাক তাঁদের মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই আনোয়ার হোসেন মারা যান। আহত হন শান্ত খান। শান্ত স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসাধীন। এর আগে নাটিয়াপাড়ায় বেলা আড়াইটার দিকে ঢাকাগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দুমড়ে মুচড়ে যায়। এতে প্রাইভেটকারের যাত্রী বরিশালের বাকেরগঞ্জ উপজেলার চামটা গ্রামের শরিফুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান।
মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুল হক জানান, নিহতদের মরদেহ আইনী প্রক্রিয়া শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে। # মো. জাহাঙ্গীর



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ