Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাশকতার মামলায় সংগীতশিল্পী মনির খানের বিচার শুরু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ১০:০১ এএম

২০১৮ সালে পল্টন থানায় নাশকতা ও পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে করা মামলায় সংগীতশিল্পী মনির খানের বিচার শুরু হয়েছে। মনির খানসহ ৭২ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু বকর সিদ্দিক। মনির খানের আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ ও শেখ শাকিল আহম্মেদ রিফন বিষয়টি নিশ্চিত করেছেন।

আইনজীবী শেখ শাকিল আহম্মেদ রিফন বলেন, ‘মঙ্গলবার মনির খানসহ ৭২ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত। একই সঙ্গে আদালত আগামী ২৬ জুন সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য করেন।’

এ মামলার মনির খান বাদে অন্য আসামিরা হলেন বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, আবদুর রেজাক খান, বিএনপি নেতা ও সুপ্রিম কোর্টের আইনজীবী নিতাই রায় চৌধুরী, বিএনপির সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, আইনজীবী ফেরদৌস আক্তার ওয়াহিদা, তৌহিদুল ইসলাম প্রমুখ। ২০১৯ সালে এ মামলার অভিযোগপত্র জমা দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ