Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বেগুন তুলতে গিয়ে বজ্রপাতে গেল শিশুর প্রাণ!!

বিরামপুর( দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২২, ৪:৩৪ পিএম

আজ শুক্রবার দুপুর, দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার বুলকি পুর ইউনিয়নের যায়, রঘুনাথপুর গ্রামের বেগুন ক্ষেতে এই ঘটনা ঘটে।

জানা যায়, বুলকিপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের লাভলু মিয়ার ছেলে মারুফ হোসেন(৮) র পার্শ্ববর্তী বাড়ির জমির ক্ষেতে বেগুন তুলতে গিয়ে হঠাৎ করে বজ্রপাত ঘটে। সে সময় বজ্রপাতে সে জ্ঞান হারিয়ে ফেলে।
বুলকি পুর ইউনিয়ন ১নং ওয়ার্ডের সদস্য শামসুল ইসলাম জানান, দুপুরের দিকে শিশুটি তার নানার বাড়িতে এসে পাশে বেগুনের ক্ষেত গিয়েছিল বেগুন তুলতে এ সময় বজ্রপাতে সে জ্ঞান হারিয়ে ফেলে পরে স্থানীয় লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডা: পাথ জীময় সরকার জানান, প্রতিবেশীরা শুক্রবার দুপুরে শিশুটিকে হাসপাতলে নিয়ে এসেছিল। তবে হাসপাতাল আসার আগে তার মৃত্যু হয়েছে। আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ