Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিকশাচালকের মৃত্যু

ফরিদপুর জেলাসংবাদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২২, ৭:২৪ পিএম

ফরিদপুরের মধুখালী উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সামছুল শেখ (৪১) নামে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার পৌরসদরের ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম গাড়াখোলা গ্রামের নিদেন শেখের ছেলে।

শনিবার(৩০ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা শাজাহান মিয়া বলেন, বেলা আড়াইটার দিকে সামছুল শেখ তাঁর নিজ বসতঘরে বৈদ্যুতিক ফ্যান (পাখা) স্থাপন করে বিদ্যুৎ-সংযোগ দিচ্ছিলেন। হঠাৎ টিনের ঘরে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডাঃ কবির সরদার বলেন, রোগীকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। আমরা তাকে মৃত অবস্থায় পাই।

এ ব্যপারে পৌরসভার প্যানেল মেয়র ও ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আনিচুর রহমান লিটন বলেন, শামছুল শেখ পেশায় একজন রিকশাচালক। তিনি তার ঘরে বৈদ্যুতিক পাখা লাগাতে যায়। এসময় ঘরের টিনের বেড়াটি কারেন্ট হয়ে যায় এবং বিদ্যুৎপৃষ্ট হয়ে তার মৃত্যু ঘটে।

এ বিষয়ে মধুখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শহিদুল ইসলাম বলেন, তিনি একজন রিকশাচালক। ঘরে ফ্যান লাগাতে গিয়ে দুর্ঘটনাবশত বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ