Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে বাস চাপায় আওয়ামীলীগ নেতা’র মৃত্যু

ফুলবাড়ী(দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২২, ৪:২৯ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে বাস চাপায় ভবেশ চন্দ্র বর্মন (৭২) নামে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন ।
শনিবার ( ৩০ এপ্রিল ) সকাল সাড়ে ১০ টায় উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের পূর্ব মহেশপুর ব্রম্মচারী নামক স্থানের দিনাজপুর - ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়কে এই দূর্ঘটনাটি ঘটে । বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আশ্রাফুল ইসলাম।
নিহত ভবেশ চন্দ্র বর্মন (৭২) উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের পূর্ব মহেশপুর ব্রম্মচারী এলাকার মৃত বিনদ বিহারী'র ছেলে এবং খয়েরবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন । খয়েরবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ এনামুল হক স্থানীয়দের বরাদ দিয়ে জানান , সকাল সাড়ে ১০ টার দিকে লক্ষিপুর বাজার থেকে বাড়ীতে যাওয়ার পথে খয়েরবাড়ী ইউনিয়নের পূর্ব মহেশপুর ব্রন্মচারী নামক স্থানে দিনাজপুর -ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়কে বিরামপুর থেকে ছেড়ে আসা দিনাজপুর গামী একটি অজ্ঞাত বাস পিছন দিক থেকে তাকে চাপা দিয়ে পালিয়ে যায় ,এতে ঘটনা স্থলেই তার মৃত্যু হয় ।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন,খবর পেয়ে লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে । এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্ততি চলছে । এখনও পর্যন্ত ঘাতক গাড়ীটি আটক করা সম্ভব হয়নি ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ