Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে পাহাড়ী টিলা কাটার অপরাধে দুই মাটি কারবারির চার লাখ টাকা জরিমানা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২২, ৪:৪১ পিএম

মির্জাপুরে রাতের আধারে ভেকু মেশিন দিয়ে পাহাড়ী টিলাকেটে মাটি বিক্রির অপরাধে দুই মাটি কারবারির কাছ থেকে চার লাখ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। শুক্রবার দুপুরে তাদের কাছ থেকে জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. হাফিজুর রহমান।
জানা গেছে, হাটুভাঙা এলাকার শামিম সিকদার ও সুজন নামে দুই ব্যক্তি উপজেলার আজগানা ইউনিয়নের বটতলা ও সেবার মার্কেট এলাকা থেকে রাতের আধারে ভেকু মেশিন দিয়ে পাহাড়ি টিলা কেটে মাটি বিক্রি করে আসছিলেন। খবর পেয়ে গভীর রাতে উপজেলা নিবাহী অফিসার হাফিজুর রহমান অভিযান পরিচালনা করে মাটি বোঝাই চারটি ট্রাক আটক করেন। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের প্রত্যেকের কাছ থেকে দুই লাখ টাকা করে চার লাখ টাকা জরিমানা আদায় করেন। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক (ইউএনও) হাফিজুর রহমান জানিয়েছেন।=



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ