Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৬ গরুর মৃত্যু

দেবিদ্বার কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২২, ৬:১০ পিএম

কুমিল্লার মুরাদনগরে এক খামারীর গরুর খামারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৬টি গরুর মৃত্যু হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য ৭ লাখ টাকা। এ ঘটনায় আরো ৫টি গরু আহত হয়েছে। এ দূর্ঘটনায় খামারি সফিকুল ইসলাম বাকরুদ্ধ হয়ে পরেছেন। রোববার ভোর সকালে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন কালিপুরা গ্রামের সফিকুল ইসলামের খামারে বিদ্যুৎস্পৃষ্টের এ ঘটনা ঘটে।

বিদ্যুৎপৃষ্ঠ হয়ে মারা যাওয়া গরু গুলোর মধ্যে ২টি ষাঁড়, ২টি বাছুর, ২টি গাভী। গরুগুলোর আনুমানিক মূল্য প্রায় ৭ লাখ টাকা। ঘটনার সময় আগুন নিভাতে গিয়ে খামারের মালিক সফিকুল ইসলামও আহত হয়েছে।
কোম্পানীগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির ডিজিএম এ কে আজাদ বলেন, গরুর খামারের মালিক নিজে মিটার থেকে খামারে বৈদ্যুতিক সংযোগ দেয়াটা ছিল ক্রটিপূর্ন। যার কারনে এ দূর্ঘটনা ঘটেছে।
বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে দৈনিক ইনকিলাবকে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। # #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ