Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ে মেয়াদোত্তীর্ণ পণ্য ৫ বছর পরেও ডিসপ্লেতে বিক্রির উদ্দেশ্যে রাখায় ভ্রাম্যমাণে জরিমানা

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ৪:২৩ পিএম

রাঙামাটি কাপ্তাইয়ের আপষ্ট্রিম জেটিঘাট মেয়াদোত্তীর্ণ পণ্য রাখায় তিন প্রতিষ্ঠানকে সাড়ে ১৩ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার ( ১৮ এপ্রিল) সকাল ১১ টা হতে দুপুর ১টা পযন্ত কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুনতাসির জাহান এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

৫ বছর আগে মেয়াদোত্তীর্ণ পণ্য ডিসপ্লেতে সাজিয়ে বিক্রির উদ্দেশ্যে রাখার অপরাধে ভোক্তা সংরক্ষণ আইনে ৫ হাজার টাকা। অস্বাস্থ্যকর পরিবেশ ও মেয়াদোত্তীর্ণ পণ্য রাখার অভিযোগে আরোও একটি ব্যবসায়ী প্রতিষ্ঠানকে ৮ হাজার টাকা এবং সজল দাশের দোকানকে ৫শত টাকাসহ সর্বমোট ৩ টি মামলায় ১৩ হাজার ৫০০ শত টাকা জরিমানা আদায় করা হয়।
এসময় উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক মো. ইলিয়াছ, উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসের সার্টিফিকেট সহকারী আরিফ হোসেন ও কাপ্তাই প্রজেক্ট পুলিশ ফাঁড়ির পুলিশ ফোর্স ভ্রাম্যমান আদালতকে সহায়তা করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ