Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আমেরিকা থেকে দেশে এসে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ৪:৩৪ পিএম

মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় আমেরিকা ফেরত রেজিয়া সুলতানা (৬৪) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শনিবার রাত সাড়ে বারোটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাসে এই দুর্ঘটনা ঘটে। রেজিয়া সুলতানা নাটোর জেলা সদরের কান্দিভিটা গ্রামের আবুল হোসেনের স্ত্রী।
পুলিশ জানায়, আমেরিকা থেকে গতকাল শনিবার রেজিয়া সুলতানা ঢাকা শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌছায়। সেখানে তার ছেলে শামসুল আরেফিন তাকে আনতে যান। তারা একটি মাইক্রোবাসযোগে নাটোরের উদ্দেশ্যে রওনা হয়ে রাতে মহাসড়কের ওইস্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা অজ্ঞাতনামা একটি গাড়ী তাদের বহনকারী মাইক্রোবাসকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই রেজিয়া বেগম মারা যায়। এ ঘটনায় তার ছেলে শামসুল আরেফিন আহত হয়। আহত শামসুল আরেফিন জানান, কয়েক মাস আগে তার মা আমেরিকা থাকা তার ভাইয়ের বাসায় বেড়াতে যান। গতকাল শনিবার তিনি দেশে ফিরে আসেন।
মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক জানান, আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ