Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিজয়নগরে ৮ বছরের ছেলেকে রেখে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

বিজয়নগর( ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২২, ৪:২৪ পিএম

বিজয়নগরে ফাহিমা বেগম (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার পত্তন ইউনিয়নে স্বামীর বাড়িতে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্বজনরা । হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার রাকিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মাসুম ধারণা করছেন যে ফাঁসিতে ঝুলে মারা যান বলে জানান। মৃত্যুর ঘটনা টের পেয়ে দ্রুত পালিয়ে যান স্বামীর বাড়ির লোকজন।

নিহত ফাহিমা চান্দুরা গ্রামের নান্নু মিয়া ও রহিমা বেগমের সন্তান। পত্তন গ্রামের হামিদুর রহমানের সাথে ৯ বছর আগে বিয়ে হয়েছিল তার।স্বামীর সঙ্গে দাম্পত্য কলহের জের ধরে সে আত্মহত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ। তবে নিহতের স্বজনদের অভিযোগ হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী আত্মগোপনে রয়েছেন।বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মির্জা হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন মরদেহের লাশ বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে, ফাহিমা বেগমের ৮ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

হাসপাতালে গিয়ে দেখা যায় , গৃহবধূর মৃত্যু নিয়ে দু’পক্ষই ভিন্ন কথা বলছেন। যা রহস্য সৃষ্টি করছে। ঘটনার পর থেকে তার স্বামী হাবিবুর রহমান আত্মগোপন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ