Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে তিন রডের দোকানে জরিমানা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২২, ৬:০৮ পিএম

রাজশাহীতে তিনটি রডের দোকানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর হড়গ্রাম বাজার, কোর্ট ষ্টেশন বাজার ও স্টেডিয়াম মার্কেটে অভিযান পরিচালনা করে তিনটি প্রতিষ্ঠানকে ৩৩ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়।
দোকানে পণ্য মূল্য তালিকা না থাকায় রাজশাহী কোর্ট হড়গ্রাম বাজারের রড বিক্রেতা রওশন ট্রেডার্সকে ৮ হাজার টাকা, রাজশাহী স্ট্রেডিয়াম মার্কেটের পাবনা আয়রন স্টোরকে ২০ হাজার টাকা এবং পণ্যমূল্য প্রদর্শণ না করায় সতর্কতা মূলক আহম্মদ হার্ডওয়ারকে ৫ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজশাহী বিভাগের সহকারি পরিচালক হাসান আল মারুফ বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির সাথে সাথে নির্মাণ সামগ্রী রডের দাম বেশী দামে বিক্রি ও পণ্য মূল্য প্রদর্শন না করে বিক্রি করা হচ্ছে এমন অভিযোগের ভিত্তিকে অভিযান পরিচালনা করা হয়েছে। কয়েকটি দোকানে রডের মূল্য তালিকা না টাঙ্গানোয় তিনটি প্রতিষ্ঠানকে ৩৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এই অভিযান ভবিষ্যতে অব্যাহত থাকবে বলে জানান। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ