Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈদের পর নিয়মিত কাজে ফিরবেন ঐশী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২২, ১:৪৯ পিএম

বর্তমান সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পীদের একজন ফাতিমা তুয যাহরা ঐশী। গত ২০ মার্চ বাবা হারিয়েছেন এই সঙ্গীতশিল্পী। সুরের জগতে আসার পেছনে বাবাই ছিলেন প্রধান অনুপ্রেরণা। স্বভাবতই বাবাকে হারিয়ে শোকে কাতর এই শিল্পী। বাবার মৃত্যুর পর থেকেই মিডিয়া থেকে দূরে আছেন তিনি। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অনুভূতি আর নিকট ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে মুখ খুলেছেন ঐশী। লিখেছেন, ‘জীবন থেমে থাকে না। দ্য শো মাস্ট গো অন’।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ঐশী লিখেন, ‘ঈদের পর থেকে নিয়মিত স্টেজ শো সহ অন্যান্য সকল কাজে সচল থাকবো ইন শা আল্লাহ। দোয়া করবেন আমি যেন আমার আব্বুর সব স্বপ্ন পূরণ করতে পারি। আমি এবং আমার পরিবার যে কী হারিয়েছি সেটা বোঝার ক্ষমতা কারোর নেই৷ তারপরও এই সময়ে কিছু মানুষকে অনেক আপন করে পাশে পেয়েছি যাদের প্রতি আমি চিরকাল কৃতজ্ঞ থাকবো।’

তিনি আরও লেখেন, ‘আব্বু সব সময় কাজকে এক নাম্বার প্রায়োরিটিতে রাখতেন। জীবনের সব কিছু একদিকে আর কাজ একদিকে। আমিও এটাই শিখেছি আব্বুর কাছে। আব্বুর আদর্শকে সাথে রেখেই আমি কখনো কাজকে না করি না এবং করবো না। আমি কাজ করবো কি করবো না এই ভেবে কেউ বিভ্রান্ত হবেন না। কাজ আমার কাছে সবার আগে। কাজের মাঝে থাকবো এবং চেষ্টা করবো আব্বুর আমাকে নিয়ে দেখা সব স্বপ্ন পূরণ করতে।’

উল্লেখ্য, ‘ঐশী এক্সপ্রেস’ অ্যালবাম দিয়ে ২০১৫ সালে সংগীতাঙ্গনে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেন চিকিৎসা নিয়ে পড়াশোনা করা ঐশী। এরপর আর পিছনে ফিরতে হয়নি। খুব কম সময়েই শ্রোতাদর্শকের কাছে পান গ্রহণযোগ্যতা। সেরা গায়িকা হিসেবে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঐশী

২৫ ফেব্রুয়ারি, ২০২১
১১ জানুয়ারি, ২০২১
২৪ নভেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ