Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

হাবিব মোস্তফার কথা ও সুরে ঐশীর যৌবন গেল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ১২:০৩ এএম

জনপ্রিয় কন্ঠশিল্পী ঐশীর কণ্ঠে প্রকাশিত হয়েছে নতুন গান। ‘তিন কাল গিয়া এক কাল বাকী, আর চলবে না হায় চালাকি, সোনার বদন মাটি হইব, থাকব না রং বাহার, যৈবন গেল- হাসিতে খেলিতে আমার’ এমন কথামালার ‘যৌবন গেল’ শিরোনামের এই আধ্যাত্মিক গানটি লিখেছেন ও সুর করেছেন হাবিব মোস্তফা, সংগীত আয়োজন করেছেন গুণী সংগীত পরিচালক অণু মোস্তাফিজ।
গানটি সম্পর্কে হাবিব মোস্তফা বলেন, ‘যৌবন গেল’ গানটি মৃত্যুচিন্তার। জীবনের শেষ বেলায় এসে বিগত দিনের পাপাচারের কথা মনে করে বার্ধক্যে উপনীত একজন মানুষের অনুশোচনার বাণী ও সুরের সমন্ময় ‘যৌবন গেল’। ঐশী অত্যন্ত জনপ্রিয় কণ্ঠশিল্পী। দেশ ও দেশের বাইরে তার অনেক ভক্ত-শ্রোতা রয়েছে। ঐশীর দরাজ-রকিং ভয়েজ গানটির আবেদন বাড়িয়ে দিয়েছে। তার কণ্ঠে আমার একটি গান গীত হয়েছে-ভাবতে খুব ভাল লাগছে। সব সময়ের কৃতজ্ঞতা শ্রদ্ধেয় অণু মোস্তাফিজ ভাই এর প্রতি, তিনি অত্যন্ত চমৎকার একটি সংগীত আয়োজন করেছেন গানটিতে।
কণ্ঠশিল্পী ঐশী বলেন, হাবিব মোস্তফা একজন তরুন মেধাবী গীতিকার ও সুরকার। তার গানের কথায় ও সুরে নতুনত্ব ও গভীরতা রয়েছে। আমার গানের শ্রোতারা গানটিতে অন্য আমিকে খুঁজে পাবেন ইনশাল্লাহ।
জি সিরিজের ব্যানারে প্রকাশিত ‘যৌবন গেল’ গানের নান্দনিক ভিডিও শ্রোতারা উপভোগ করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঐশী

২৫ ফেব্রুয়ারি, ২০২১
১১ জানুয়ারি, ২০২১
২৪ নভেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ