Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পেটে পাইপ ঢুকে যাওয়া শিশু ঐশীকে বাঁচানো গেল না

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

‘আম্মু আমাকে বাঁচাও, আমার খুব ব্যথা লাগছে’ কাঁদতে কাঁদতে এভাবেই মায়ের কাছে বাঁচার আকুতি জানিয়েছিল শিশু ঐশী (১২)। শেষ পর্যন্ত মৃত্যুর কাছে হেরে গেল ফুটফুটে ঐশী। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পোস্ট অপারটিভে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঐশীর মা সোনিয়া সাংবাদিকদের বলেন, মেয়েকে বাঁচাতে পারলাম না। আমার মেয়ে বাঁচতে চেয়েছিল। ও বলেছিল, আম্মু আমাকে বাচাঁও, আমার অনেক ব্যথা করছে। রক্ত ম্যানেজ করে রাতে অপারেশন করা হলো। সকালে আমার মেয়ে চলে গেল না ফেরার দেশে। আমাকে আর আম্মু আম্মু বলবে না।

উল্লেখ্য, বৃহস্পতিবার ২ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৩টার দিকে বাসায় স্কেটিং সাইকেল নিয়ে খেলার সময় মর্মান্তিক এক দুর্ঘটনা শিকার হয় ঐশি। স্কেটিং সাইকেলের প্রায় ২ ফিট লম্বা স্টিলের হ্যান্ডেলটির সম্মুখ ভাগ তার পেটে ঢুকে যায়। ওই অবস্থাতেই তাকে নিয়ে আসা হয় ঢামেক হাসপাতালে। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরো বলেন, শিশু ঐশীর বাসা ঢাকার মোহাম্মদপুরের মোহাম্মদিয়া হাউজিংয়ে। পরে মোহাম্মদপুর ফায়ারসার্ভিসের লিডার কামাল হোসেন মোহাম্মদিয়া হাউজিং লিমিটেডের চার তলা বাসা থেকে শিশুটিকে উদ্ধার করে। কয়েকটি হাসপাতাল ঘুরেও প্রাথমিক চিকিৎসা পাওয়া যায়নি। এরপর তাকে সন্ধ্যায় ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু ঐশী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ