Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদকের টাকা না দেয়ায় স্ত্রীকে এসিড নিক্ষেপ, ৮দিন পর মৃত্যু

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২২, ৪:৩২ পিএম

সিদ্ধিরগঞ্জে মাদক সেবনের জন্য টাকা না দেওয়ায় স্ত্রীকে এসিড দিয়ে ঝলসে দেওয়ার ঘটনায়, টানা ৮দিন চিকিৎসাধীন থাকার পর মৃত্যুবরণ করেছেন স্ত্রী রোজিনা আক্তার (৩৭)। রোববার (৩ এপ্রিল) ভোরে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মৃত্যুবরণ করেন তিনি।
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন এ ঘটনার তদন্ত কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত জামিল।
এর আগে রবিবার (২৭ মার্চ) রাতে মিজমিজি পাইনাদী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গত সোমবার (২৮ মার্চ) সন্ধ্যায় ভুক্তভোগীর বাবা আব্দুল ছামাদ বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
এ ঘটনার পর অভিযুক্ত স্বামী জহিরুল ইসলাম (৪৭) পলাতক ছিলো, পরে বুধবার (৩০ মার্চ) র‌্যাব-১১ অভিযানে আড়াইহাজার থেকে তাকে আটক করা হয়। জহিরুল ইসলাম সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাইনাদী এলাকার আলাউদ্দিনের ছেলে।
সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলার ৪৮ ঘণ্টার মধ্যে আমরা অভিযুক্ত আসামি জহিরুল ইসলামকে (৪৭) আড়াইহাজারের গোপালদী এলাকা থেকে গ্রেপ্তার করি। গ্রেপ্তারের পরদিনই তাকে আদালতে পাঠানো হয়। স্ত্রীর গায়ে এসিড নিক্ষেপের সময় অভিযুক্ত আসামিও আহত হয়। সেজন্য আদালত শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার চিকিৎসা করানোর নির্দেশ দেন। অভিযুক্ত আসামি এখন পুলিশ পাহারায় সেখানে ভর্তি আছেন বলে জানান হাফিজুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ