Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাটোরে ধানের জমিতে বিদ্যুতায়িত হয়ে ১ জনের মৃত্যু

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২২, ৪:২৫ পিএম

নাটোরের ধানের জমিতে ইঁদুর মারতে দেওয়া বিদ্যুৎ লাইনের তারে বিদ্যুতায়িত হয়ে নজরুল ইসলাম নজু নামের ১ জনের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে সদর উপজেলার কালিকাপুর আমহাটি গ্রামে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে তা ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহত নজরুল ইসলাম নজু একই এলাকার মৃত বাদল মন্ডলের ছেলে। ইঁদুরের উৎপাতে অতিষ্ঠ হয়ে মৃত নজরুল ইসলামের বড় ভাই আনোয়ার হোসেন ধানের জমিতে বৈদ্যুতিক তারের ফাঁদ পাতে। কিন্তু এই বৈদ্যুতিক তারে শক লেগে তারই ছোট ভাই বিদ্যুতায়িত হয়ে মারা যায়।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদ্দিন ও এলাকাবাসী সূত্রে জানা যায়, কালিকাপুর আমহাটি গ্রামের কৃষক আনোয়ার হোসেন ইঁদুরের অত্যাচারে অতিষ্ঠ হয়ে তার ধানের জমি বৈদ্যুতিক তার দিয়ে ঘিরে দেয়। সেই জমিতে সকালে তার আপন ছোট ভাই গিয়ে বিদ্যুতায়িত হয়ে মারা যায়। খবর পেয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ