Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাগুরার মহম্মদপুরে মাইকিং করে রোগা মুরগি বিক্রি ৫ হাজার টাকা জরিমানা

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ৫:১৩ পিএম

মাগুরার মহম্মদপুরে মাইকিং করে রোগাক্রান্ত মুরগী বিক্রি করার অভিযোগে এক ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকরাম হোসেন জানান, আসন্ন পবিত্র রমজান মাস কে সামনে রেখে মহম্মদপুর বাজার সহ বেশ কিছু বাজারে অভিযান চালিয়ে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। একই সাথে অধিকাংশ ব্যাবসায়ীদের সর্তক করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ টায় মহম্মদপুর সদর বাজারে ভ্রাম্যমান আদালতে জরিমানা আদায় করেন উপজেলা নিবার্হী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব রামানন্দ পাল।

প্রাণীসম্পদ অফিস ও স্থানীয় সূত্রে জানা যায়, আসন্ন পবিত্র রমজান মাসকে সামনে রেখে প্রতিটা বাজারে স্বাস্থ্যকর পরিবেশে সবকিছু বিক্রি, দ্রবমূল্য সহনীয় পর্যায় রাখা সহ বিভিন্ন বিষয়ে তদারকি করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

এসময় মুরগি বাজারে এক ব্যাবসায়ীকে মাইকিং করে রোগাক্রান্ত মুরগি বিক্রির দায়ে দোকানীকে ৫ হাজার টাকা জরিমানা সহ অন্যান্য ব্যাবসায়ী দের সর্তকতা করা হয়।

মহম্মদপুর উপজেলা নিবার্হী অফিসার রামানন্দ পাল বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, এটা আমাদের রুটিন মাফিক অভিযান, তবে পবিত্র রমজান মাস ব্যাপী ভ্রাম্যমান আদালতের অভিযান চলমান থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ