Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিয়ে নিয়ে আক্ষেপ প্রকাশের একদিন পরেই হানিমুনে ন্যানসি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২২, ১১:১০ এএম

বিয়ে নিয়ে খানিকটা হাঁপিয়ে উঠেছেন দেশের অন্যতম জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। বৃহস্পতিবার (১৭ মার্চ) মধ্যরাতে নিজের ভেরিফায়েড ফেসবুক দেয়ালে তুলে ধরেন নিজের জীবন নিয়ে চলমান শোকগাথা। সেখানে স্পষ্ট কণ্ঠেই বললেন, ‌‘বিয়েটা না করলেই বরং প্রাণে না হলেও জানে বেঁচে থাকতাম।’ এদিকে, জীবন ও সংসার নিয়ে দীর্ঘ আক্ষেপ প্রকাশের ২৪ ঘণ্টার মাথায় স্বামী-গীতিকবি মহসীন মেহেদীকে নিয়ে হানিমুনে গেলেন তিনি।

হানিমুনে যাওয়ার খবরটিও জানিয়েছেন ন্যানসি নিজেই। ফেসবুকে নিজের ফেরিফাইড পেজ থেকে শনিবার (১৯ মার্চ) বিকালে কক্সবাজারের চেকইন ও কাপল ছবি দিয়ে ক্যাপশনে তিনি লেখেন, ‘হানি-কে নিয়ে সমুদ্রের ধারে মুন দেখতে চলে এলাম!’

তারও ঘণ্টা দুই আগে আরেকটি তিক্ত প্রতিক্রিয়া জানান গণমাধ্যম তথা সমালোচকদের প্রতি। বলেন, ‘একটি সহজ বাস্তব পথচলার গল্পকে আতরে ডুবিয়ে সুগন্ধি হিসেবে নিয়ে ঘুরে বেড়ানো ফেরিওয়ালাদের জানাই নমস্কার। জয় হোক সস্তা কাটতির। কিছু মানুষ খেয়ে পরে তো বাঁচলো, এই বা কম কি! শুভ দুপুর।’ ধারণা করা হচ্ছে, শুক্রবারের বিস্ফোরক বক্তব্য থেকে সংবাদমাধ্যমের খবর পরিবেশনাকে ঘিরে এমন প্রতিক্রিয়া জানিয়েছেন ন্যানসি।

এদিকে কক্সবাজার থেকে ন্যানসি গণমাধ্যমকে জানান, ‘আমরা ভালো আছি। বেশ আছি। বিয়ের পর নানা জটিলতায় হানিমুনে যেতে পারিনি। এখন সুযোগ হলো, চলে এলাম। এখানে দারুণ সময় কাটছে আমাদের।’

জানা গেছে, কক্সবাজার থেকে ২১ মার্চ ঢাকায় ফিরবেন এই দম্পতি।

উল্লেখ্য, গত বছরের সেপ্টেম্বরে খবর আসে বিয়ে করেছেন কণ্ঠশিল্পী ন্যান্সি ও গীতিকার মেহেদী মহসীন। সে সময় ন্যান্সি জানিয়েছিলেন পরিবারের সদস্যদের নিয়ে তাদের বিয়ে হয়েছে আগস্ট মাসে। তবে তারিখ জানাতে চাননি ন্যান্সি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ