Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রাইভেটকার চাপায় ধামরাইয়ে ২ ছেলেসহ মায়ের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২২, ১০:৪০ এএম

ঢাকার ধামরাইয়ে প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা ও দুই ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশা চালকসহ আরও ৩ জন।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ঢুলিভিটা এলাকায় ঢুলিভিটা-ধামরাই বাজার সড়কের মমতাজ মেডিকেলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভাড়ারিয়া ইউনিয়নের ভাড়ারিয়া এলাকার নাসির উদ্দীন খানের স্ত্রী পিয়ারা বেগম (৪৫) ও দুই ছেলে নাসিব খান (২০), ছোটন খান (১৮)।

আহতরা হলেন- ভাড়ারিয়া ইউনিয়নের ভাড়ারিয়া গ্রামের আবুল দেওয়ানের ছেলে অটোরিকশা চালক শাহ আলম (৩২), একই এলাকার মামুনের ছেলে তুষার (২৪)। তবে আরেকজনের পরিচয় পাওয়া যায়নি।

নিহত ছোটন খানের চাচাতো ভাই হৃদয় ও ভাড়ারিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য শামীমুজ্জামান শামীম জানান, রাত সাড়ে ৮টার দিকে মামার বাড়ি থেকে নিজেদের বাড়িতে আসার জন্য সিএনজিচালিত অটোরিকশায় উঠেছিলেন তারা। সিএনজিতে চালকের দুই পাশে দুইজন যাত্রী ও পেছনে ৬ জন যাত্রী ছিল।

সিএনজিটি মমতাজ মেডিকেল এলাকায় আসলে অপরদিক থেকে আসা একটি দ্রুতগতির প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে সকলেই গুরুতর আহত হন।

তাদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক ছোটন খানকে মৃত ঘোষণা করেন। আর গুরুতর আহত পিয়ার বেগম ও তার অপর ছেলে নাসিব খানকে ঢাকায় পাঠানো হয়। পরে পথেই তাদেরও মৃত্যু হয়। অবস্থা গুরুতর হওয়ায় আহত দুইজনকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত ডা. সায়লা শায়মীন জেসি।

ধামরাই থানার পরিদর্শক (ওসি) আতিকুর রহমান বলেন, দুই ছেলেসহ এই ঘটনায় তাদের মায়েরও মৃত্যু হয়েছে। আমরা জানার আগেই তাদের লাশগুলো উদ্ধার করে বাড়িতে নিয়ে গেছেন স্বজনরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ