Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আসছে ইমরানের নতুন গান ‘কে রাখে আমারে’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২২, ১১:৫৯ এএম

একের পর এক শ্রোতাপ্রিয় গান উপহার দিচ্ছেন চ্যানেল আই সেরা কণ্ঠের শিল্পী ইমরান মাহমুদুল। গান গাওয়ার পাশাপাশি তার সুর ও সংগীত পরিচালনায় অন্য শিল্পীর গানও পাচ্ছে শ্রোতাপ্রিয়তা। এই ধারাবাহিকতায় আজ প্রকাশ হচ্ছে তার আরেকটি নতুন গান। গানটির শিরোনাম ‘কে রাখে আমারে’। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। গানটিতে ইমরানের সঙ্গে মডেল হিসেবে থাকছেন সৌমি।

গানটির কথা লিখেছেন ও সুর করেছেন জিসান খান শুভ। সঙ্গীতায়োজন করেছেন ইমরান নিজে। ত্রিভুজ প্রেমের দারুণ এক গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। ‘কে রাখে আমারে’ গানটিতে ইমরানের সাথে ভিডিওতে সৌমির সাথে আরও আছেন আদর আহমেদ।

ইমরান বলেন, জিসান খান শুভ আমার পছন্দের একজন সুরকার । ওর গীতিকবিতা গুলোও চমৎকার। প্রথমবার জিসানের কথা ও সুরে গান করলাম। খুবই চমৎকার কথা ও সুরের গান ‘কে রাখে আমারে’। আর চন্দন দা’র ভিডিও মানেই ভিন্ন কিছু । এবারও তার ব্যতিক্রম হয় নি। সব মিলে গানটিতে শ্রোতা-দর্শকরা ভিন্ন কিছু চমক পাবে। আশা করছি তাদের ভালো লাগবে গানটি।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানিয়েছে, আজ (১০ মার্চ) তাদের ইউটিউবে প্রকাশ করা হবে ‘কে রাখে আমারে’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে দেশি ও আন্তর্জাতিক বিভিন্ন অ্যাপে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ