Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আমতলীতে ট্রলি থেকে ছিটকে পরে স্কুল ছাত্রের মৃত্যু

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ৭:৩৫ পিএম

বরগুনার আমতলীতে ইট ভাটার মাটি টানার ট্রলি থেকে ছিটকে পরে হাসিব (১৫) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। সে আমতলী সদর ইউনিয়নের সেকান্দারখালী গ্রামের আশরাফ আলীর ছেলে।

স্থাণীয় সূত্রে জানা গেছে, আজ (বুধবার) দুপুরে আমতলী- কলাপাড়া আঞ্চলিক মহাসড়কের চারঘাট থেকে মাটি টানার একটি ট্রলি বান্দ্রা এলাকার দিকে যাচ্ছিল। এসয় ওই ট্রলিতে থাকা খেপুপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্র হাসিব ছিটকে সড়কে উপড় পড়ে গুরুতর আহত হন। দ্রুত তাকে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তার অবস্থার অবনতি হলে তাৎক্ষনিক ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন। বিকেলে শেবাচিম হাসপাতালের কর্তব্যরত চিকিসক হাসিবকে মৃত্যু ঘোষনা করেন।

স্থাণীয় একটি সূত্র জানায়, স্কুল ছাত্র হাসিব ওই মাটি টানার ট্রলিতে খন্ডকালীন শ্রমিকের কাজ করত।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান রহমান মুঠোফোনে বলেন, ট্রলিটি আটক করা হয়েছে। অভিযোগ সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ