Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে অতিরিক্ত গ্যাস সিলিন্ডার ও অধিক মূল্যে সয়াবিন বিক্রিতে জরিমানা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ৭:১২ পিএম

কুড়িগ্রামে ব্যবসায়ী প্রতিষ্ঠানে অতিরিক্ত গ্যাস সিলিন্ডার সংরক্ষণ ও অধিক মূল্যে সয়াবিন তেল বিক্রির অপরাধে ৪টি প্রতিষ্ঠানকে ১১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার (৯মার্চ) বিকেলে পৌর এলকার ভকেশনাল মোড়, গড়েরপাড়, কেতার মোড় মোগলবাসা বাজারে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কুড়িগ্রাম জেলা কার্যালয় এ অভিযান পরিচালনা করে।
এসময় কেতার মোড় এলাকায় ফায়ার এক্সটিংগুইশার ও বিস্ফোরক অধিদপ্তরের লাইসেন্সবিহীন অতিরিক্ত সংখ্যক গ্যাস সিলিন্ডার সংরক্ষণ ও বিক্রির অপরাধে স্টার কমিউনিকেশন ও দৃশ্য টেলিকমকে ২হাজার টাকা করে ৪হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও অধিকমূল্যে সয়াবিন তেল বিক্রির অপরাধে ৫হাজার টাকা এবং বোতলের তেল ঢেলে খোলা হিসেবে অতিরিক্ত মূল্যে বিক্রির অপরাধে জলিল স্টোরকে ২হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানে অংশ নেন পৌর মেয়র মো. কাজিউল ইসলাম, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কুড়িগ্রাম জেলা শাখার সহকারি পরিচালক মো. মোস্তাফিজুর রহমান, সদর উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মো. রফিকুল ইসলাম এবং সদর থানা পুলিশের একটি টিম।
অসাধু ব্যবসায়ীদের সতর্ক বার্তা জানিয়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক মো. মোস্তাফিজুর রহমান জানান, জনস্বার্থে আমাদের এ তদারকি অভিযান আরো কঠোর হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ