Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

স্ত্রী শোকে স্বামীর মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ১০:৫৬ এএম

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় স্ত্রীর মৃত্যুর ১৪ ঘণ্টার ব্যবধানে শোকে মারা গেলেন স্বামী মো. জব্বার মিয়া। খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার বেলছড়ি ইউয়নের দেব মাষ্টাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুরো এলাকাজুড়ে শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়।

জানা গেছে, দীর্ঘদিন ধরে ক্যান্সারের সঙ্গে লড়াই করে গতকাল বৃহস্পতিবার (৩ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মারা যান হোসনে আরা বেগম (৫৫)। শুক্রবার (৪ মার্চ) সকালের দিকে শুরু হয় স্ত্রী হোসনে আরা বেগমের দাফন প্রক্রিয়া। বাড়ির পাশেই বেলছড়ি কেন্দ্রীয় কবরস্থানের কবরও প্রস্তুত করার কাজ চলছিল। অন্যদিকে নিজের বাড়িতে চলছিল লাশের গোসল করানোর কার্যক্রম। বাড়িজুড়ে চলছে আত্মীয়-স্বজনদের শোকের মাতম।

স্বজনরা যখন মরহুম হোসনে আরা বেগমের দাফন প্রক্রিয়ায় ব্যস্ত তখনই ক্যান্সারে আক্রান্ত স্ত্রী মারা যাওয়ার শোক সইতে না পেরে নিজেও না ফেরার দেশে চলে গেলেন মো. জব্বার মিয়া (৭০)। স্ত্রী হোসনে আরা বেগমের মৃত্যুও ১৪ ঘণ্টার ব্যবধানে সকাল সাড়ে ৯টার দিকে মারা যান মো. জব্বার মিয়া। স্বামী মো. জব্বার মিয়ার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে। কান্নায় ভেঙে পড়েন স্বজনরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ