Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গৌরীপুরে ইজিবাইক চাপায় স্কুলছাত্রীর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ৬:০৭ পিএম

ময়মনসিংহের গৌরীপুরে ইজিবাইক চাপায় নাকিবা আক্তার (৯) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৩ মার্চ) বেলা সাড়ে ১১টায় উপজেলার মাওহা ইউনিয়নের কুমড়ি গ্রামে এই দুর্ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্রী কুমড়ি গ্রামের মো. নূরুল ইসলামের মেয়ে।
স্থানীয় সূত্রে জানা গেছে নাকিবা আক্তার কুমড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। বৃহস্পতিবার সে বাড়ি থেকে বিদ্যালয়ে যাচ্ছিল। পথিমধ্যে ভুটিয়ারকোনা-কুমড়ি সড়কে একটি ইজিবাইক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই স্কুলছাত্রী নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক চালক তারা মিয়াকে আটক করে এবং সেই ইজিবাইকটি জব্দ করে।
এদিকে স্কুলছাত্রী নিহতের ঘটনায় বিদ্যালয়ের শিক্ষার্থীরা তাৎক্ষণিক সড়কে প্রতিবাদ জানিয়ে ঘাতক চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।
বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মান্নান বলেন, স্কুলছাত্রী নাকিবা নিহতের ঘটনায় আমরা শোকাহত। এই ঘটনায় আটক ঘাতক চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, খবর পেয়ে পুলিশ নিহত ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে। চালক ও ইজিবাইক জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায়নমামলা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ