Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কটিয়াদীতে ভ্রাম্যমান আদালতের একলক্ষ ছাব্বিশ হাজার টাকা জরিমানা

কটিয়াদী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২২, ৩:৪৬ পিএম

কিশোরগঞ্জের কটিয়াদী বাজারে ভ্রাম্যমান আদলত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্র্যেট মোঃ ইব্রাহিম। রোববার দুপুরে অভিযান পরিচালনা কালে মিষ্টির খালি প্যাকেটে কারসাজির দায়ে ভোক্তা অধিকার আইনে জগবন্ধু মিষ্টান্ন ভান্ডারকে বিশ হাজার, রাজলক্ষ্মী মিষ্টান্ন ভান্ডার কে বিশ হাজার, শ্রী গুরু মিষ্টান্ন ভান্ডার কে বিশ হাজার ও মেলা হোটেল কে বিশ হাজার, মহাদেব মিষ্টান্ন ভান্ডার কে বিশ হাজার এবং দোকানে মূল্য তালিকা না থাকায় আল আমীন মাংসের দোকান কে পাঁচ হাজার, অস্বাস্থ্যকর পরিবেশে মাংস সংরক্ষণের দায়ে খোকন মাংসের দোকানকে বিশ হাজার ও বণিক ক্রোকারিজ কে এক হাজার টাকা জরিমানাসহ মোট একলক্ষ ছাব্বিশ হাজার টাকা আদায় করে ভ্রাম্যমান আদালত।
সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্র্যেট মোঃ ইব্রাহিম বলেন, আমাদের এই অভিযান জনগণের স্বার্থ সংরক্ষণের জন্য ও জনগন যাতে পণ্য ক্রয়ে কোনো প্রতারণার স্বীকার না হতে পারেন সেজন্য আমাদের এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।
অভিযানে প্রসিকিউশান অফিসার ছিলেন কটিয়াদী পৌরসভার স্যানিটারী ইন্সপেক্টর মোঃ দিদারুল আলম রাসেল। আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালন করেন কটিয়াদী মডেল থানার পুলিশ সদস্য বৃন্দ।



 

Show all comments
  • Nurul islam ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ২:২৯ পিএম says : 0
    এই ধরনের অভিযান চলমান রাখার জন্য কটিয়াদী প্রশাসনকে বিশেষ ভাবে বিনীত অনুরোধ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ