Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল লাইনম্যানের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২২, ২:০৯ পিএম

নড়াইলে ১১ কেভির বিদ্যুতের কাজ করার সময় জহুরুল ইসলাম (৩৫) নামের এক লাইনম্যানের মৃত্যু হয়েছে। এসময় সুজন খান (২০) নামের আরও একজন আহত হয়েছে। গতকাল শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে নড়াইল বিদ্যুৎ অফিসের সামনে এ ঘটনা ঘটে।

নিহত জহুরুল ইসলামের বাড়ি যশোরের বিলপাড়া এলাকায়। তিনি ওই এলাকার ইদ্রিস আলী বিশ্বাসের ছেলে। আহত সুজন নড়াইল সদর উপজেলার জুড়লিয়া গ্রামের জাকির খানের ছেলে।

বিদ্যুৎশ্রমিক সোহান বলেন, নড়াইল বিদ্যুৎ অফিসের সামনে আমরা কাজ করছিলাম। হঠাৎ করে বিদ্যুতের লাইন চালু করে দিলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওপর থেকে নিচে পড়ে যান লাইনম্যান জহুরুল ইসলাম। এতে তিনি গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত সুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নড়াইল বিদ্যুৎ অফিসের নির্বাহী প্রকৌশলী নাছির উদ্দিন একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, তার পরিবর্তনের কাজ করার সময় অসাবধানতাবশত পড়ে ওই শ্রমিকের মৃত্যু হয়। তবে লাইনের কাজ চলাকালীন লাইন চালুর বিষয়টি অস্বীকার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ