Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে সড়ক দুর্ঘটনায় আহত অটোচালকের মৃত্যু

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:২১ পিএম

ময়মনসিংহের ফুলপুরে বৃহস্পতিবার রাতে সড়ক দুর্ঘটনায় আহত অটোচালক বিল্লাল হোসেনকে (২০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। অটো চালক বিল্লাল তারাকান্দা উপজেলার কাকনী গ্রামের আব্দুল মালেকের ছেলে।সে কাকনী দারুস সুন্নাহ মাদরাসার হিফজ বিভাগের ছাত্র ছিল।

জানা যায়, অটোচালক বিল্লাল হোসেন বৃহস্পতিবার তার বন্ধুদের নিয়ে ঘুরতে বের হয়। বিভিন্ন জায়গায় ঘুরাঘুরির পর রাত ৯টার দিকে নিজ বাড়ি কাকনীর উদ্দেশ্যে রওনা দেয় বিল্লাল। পরে ঢাকা -হালুয়াঘাট আঞ্চলিক মহাসড়কে ফুলপুর উপজেলার ইমাদপুর নামক স্থানে যাওয়ার পর শেরপুরগামী ড্রীমল্যান্ড পরিবহনের একটি গাড়ি তার অটোরিকশাকে চাপা দিলে তার চার বন্ধু রয়েল (১৫), সঞ্জয় দাস (১৭), নীরব (১৮), নাঈম (২১) ও বিল্লালসহ সবাই গুরুতর আহত হন। পরে খবর পেয়ে ফুলপুর ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ আল আমিনের নেতৃত্বে একদল কর্মী দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করেন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়। প্রাথমিক চিকিৎসার পর রয়েল (১৫) ব্যতিত বাকি ৪জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এরপর বিল্লালের অবস্থার অবনতি ঘটলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে, পথেই বিল্লালের মৃত্যু হয়েছে।

জানা যায়, বিল্লাল কাকনী দারুস সুন্নাহ মাদরাসার হিফজ বিভাগের ছাত্র ছিল। তার বাবা আবদুল মালেক একজন অটোচালক। বিল্লাল দুই বছর আগে লেখাপড়া ছেড়ে বাড়িতেই থাকতো। পরে গত এক মাস ধরে সে অটো চালাতো। একমাত্র ছেলে বিল্লালের মৃত্যুতে তার মা-বাবা ও দুই বোনসহ আত্মীয় স্বজনের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

ফুলপুর থানার ওসি তদন্ত আব্দুল মোতালিব চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ