Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

 রাউজানে টেক্সি-লেগুনার সংঘর্ষে প্রকৌশলীর মৃত্যু!

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ৫:০২ পিএম

চট্টগ্রামের রাউজানে সিএনজিচালিত অটোরিকশা ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে এক প্রকৌশলীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। নিহত ওই প্রকৌশলীর নাম পাপন বড়ুয়া প্রকাশ শাকিল (৪২)।

১৬ ফেব্রুয়ারি বুধবার সকাল সাড়ে ১১টায় রাউজান উপজেলার নেয়াপাড়া ইউনিয়নের চট্টগ্রাম-কাপ্তাই সড়কের কমলার দীঘি সংলগ্ন সিএনজি গ্যাসস্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের তাৎক্ষণিক পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় লোকজন জানিয়েছে, সকাল সাড়ে ১১টা দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের কমলার দীঘি সংলগ্ন সিএনজি গ্যাসস্টেশন এলাকায় সিএনজিচালিত অটোরিকশা ও লেগুনার মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে প্রাণ হারান পাপন বড়ুয়া শাকিল। পাপন বড়ুয়া শাকিল পিইচ এফপি গ্রুপে চাকুরী করতো। পাশাপাশি বিভিন্ন পত্রিকায় ফিচার লেখালেখীর সাথে জড়িত ছিলেন বলে তার বন্ধু ওসমান গনী জানান। পাপন বড়য়া শাকিল রাউজান উপজেলার বাগোয়ান ইউনিয়নের দেওয়ানপুর গ্রামের সংঘ বড়ুয়ার ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাউজান থানার উপপরিদর্শক এস আই ইসমাইল বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করার প্রক্রিয়া চলছে। সিএনজি অটো রিক্সা ও লেগুনা দুটি আটক করে রাউজানের নোয়াপাড়া পুলিশ ক্যাম্পে আনা হয়েছে ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ