Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাগেরহাটে বেকারী কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশ, ৩০ হাজার টাকা জরিমানা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৮:১২ পিএম

বাগেরহাটে অস্বাস্থ্যকর পরিবেশে পণ্য তৈরির অপরাধে সুমন বেকারীকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে বাগেরহাট শহরের কচু পট্টি এলাকায় বেকারির কারখানায় অভিযান চালিয়ে বেকারির মালিক রমেশ চন্দ্র সাহাকে এই জরিমানা করা হয়। বাগেরহাট জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার মারজানা আক্তার ভ্রাম্যমান আদালতের বিচারক হিসেবে এই জরিমানার আদেশ দেন।
সহকারী কমিশনার মারজানা আক্তার বলেন, নিরাপদ খাদ্য নিশ্চিত করতে জেলা প্রশাসন বিভিন্ন সময় খাদ্যপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে থাকে। এর ধারাবাহিকতায় বাগেরহাট শহরের কচুয়া পট্টি এলাকায় অভিযান চালানো হয়। এসময় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পন্য তৈরির অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষন আইন-২০০৯ এর ৫০ ধারা অনুযায়ী সুমন বেকারীকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। নিরাপদ খাদ্য নিশ্চিত করতে জেলা প্রশাসনের এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ