Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে চালককে হত্যা করে সিএনজি ছিনতাই

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৪:৪৩ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে চালককে হত্যা করে সিএনজি নিয়ে পালিয়েছে ছিনতাইকারীরা। মঙ্গলবার সকালে ঈশ্বরগঞ্জ-আঠারবাড়ি সড়কের মৃগালী নামক স্থান থেকে ওই চালকের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে পুলিশ।


জানা যায়, পার্শ্ববর্তী নান্দাইল উপজেলার ভাটিসাভার গ্রামের ফরিদ মিয়ার ছেলে মোজাম্মেল হক (৩২) প্রতিদিনের মতো সিএনজি নিয়ে সোমবার সকালে বের হন। ওই দিন রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করতে থাকেন। পরদিন মঙ্গলবার সকালে ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের মৃগালী নামক স্থান থেকে মোজাম্মেলের লাশ উদ্ধার করে পুলিশ। এ খবর পেয়ে পরিবারের লোকজন তাকে সনাক্ত করে। পরিবারের ধারণা মোজাম্মেলকে হত্যা করে তার সিএনজি নিয়ে পালিয়েছে ছিনতাইকারীরা।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ