Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভোটের দিন মারা গেলেন সাদিপুর ইউনিয়ন পরিষদের প্রার্থী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২২, ৮:৪২ পিএম

সিলেটের ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়ন পরিষদের ভোটগ্রহণ চলাকালে মারা গেছেন এক সদস্য প্রার্থী। মারা যাওয়া ওই প্রার্থীর নাম মো. জদু মিয়া (৫২)। সোমবার বেলা ১১টার সময় নিজ বাড়িতে তিনি মারা যান। জদু মিয়া বেগমপুর গ্রামের মৃত জফর উল্লার ছেলে। তিনি সাদিপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড থেকে ফুটবল প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন।

জানা যায়, সদস্য প্রার্থী জদু মিয়া কিছুদিন ধরে কিডনিজনিত রোগে ভোগছিলেন। নির্বাচনী প্রচারণার কাজ করতে গিয়ে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। ভোটের দিন বেলা ১১টার দিকে তিনি মারা যান। জদু মিয়ার মামাতো ভাই ফয়জুল ইসলাম বলেন, নির্বাচনী প্রচারণা করে অসুস্থ হয়ে গত ৫ দিন ধরে শয্যাশায়ী ছিলেন তিনি। সকালে আত্মীয়স্বজন সবাইকে ভোট কেন্দ্রে যেতে বলেন। আমারা ভোট কেন্দ্রে থাকাবস্থায় ১১টার দিকে মারা যান তিনি।ওসমানীনগর থানার এসআই সুবিনয় বৈদ্য মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, অসুস্থতাজনিত কারণে তিনি মারা গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ