Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মদপানে রুয়েট শিক্ষার্থীর মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ১১:৩২ এএম | আপডেট : ১২:৩৯ পিএম, ৩ জানুয়ারি, ২০২২

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েটের) যন্ত্রকৌশল বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের এক শিক্ষার্থীর মদপানে মৃত্যুর ঘটনা ঘটেছে। রোববার (২ জানুয়ারী) দিবাগত রাত ১টা ১৫ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে সে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে নগরীর মতিহার থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।

মৃত শিক্ষার্থীর নাম মাসুরুর মুহিত (২৩)। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার মুকুন্দগাঁতী গ্রামে। সে নগরীর তালাইমাড়ীর বি এস বি ছাত্রাবাস অবস্থান করতেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন তুহিন বলেন, "ওই শিক্ষার্থী অতিরিক্ত মদ্যপান ফলে নাকি ভেজাল মদ পানে মারা গেছে সেটা নিশ্চিত করতে পারেননি তারা। তবে লাশের ময়নাতদন্ত রিপোর্ট এলে জানা যাবে।"

মামলা সূত্রে জানা গেছে, গত রবিবার রাত ৮টা ১৫ মিনিটে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) যন্ত্রকৌশল বিভাগের শিক্ষার্থী মাসরুর মুহিতকে অসুস্থ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজের ১৬ নং ওয়ার্ডে ভর্তি করানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টা ১৫ মিনিটে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ