Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কিশোরগঞ্জে বিদ্যুৎ সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডে পুড়ে এক বৃদ্ধার মৃত্যু

নীলফামারী প্রতিনিধি | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২১, ৩:৫৪ পিএম

মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের মেলাবর গ্রামে এক অগ্নিকান্ডে ফুলমতি রায়(৬৮) নামে এক বৃদ্ধা অগ্নিদগ্ধ হয়ে মারা গেছে। এ সময় তাকে উদ্ধার করতে গিয়ে তার পুত্রবধু অঞ্জনা রানী(৪৪) অগ্নিদগ্ধ হয়ে তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

ওই গ্রামের রাজেন্দ্র রায়ের বাড়ীতে ঘটনার দিন রাতে বিদ্যুৎ সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে অল্প সময়ের মধ্যে তা চারিদিকে ছড়িয়ে পড়ে। এতে ওই পরিবারটির ৪টি ঘর সম্পূর্ণভাবে ভষ্মীভূত হয়। এ সময় গোয়াল ঘরে থাকা ২টি গরু ও ৩টি ছাগল পুড়ে ছাই হয়ে যায়। রাজেন্দ্র রায়ের স্ত্রী ফুলমতি রায় প্যারালাইজ রোগে আক্রান্ত হওয়ায় সব সময় ঘরেই শুয়ে থাকতে হয়। অগ্নিকান্ডের সময় তাকে বাঁচাতে গিয়ে পুত্রবধু অঞ্জনা রানীও অগ্নিদগ্ধ হয়।

জলঢাকা উপজেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার রিফাত আল মামুন বিদ্যুৎ সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত বলে জানান। খবর পেয়ে জলঢাকা ও কিশোরগঞ্জের ফায়ার ষ্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুন নিয়ন্ত্রনে এলে ঘর থেকে লাশ বের করা হয় বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ