Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ষ্টেশন চত্বরের খোলা জায়গার পরিবর্তে দলীয় কার্যালয়ে বিএনপি’র আজকের সমাবেশের প্রস্তুতি নেয়া হচ্ছে

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ১:৫০ পিএম

প্রশাসনের অনুমতি না পাওয়ায় প্রস্তুতির শেষ পর্যায়ে দিনাজপুরে কেন্দ্রীয় ঘোষিত সমাবেশ দলীয় কার্যালয়ের ভিতরেই অনুষ্ঠানের প্রস্তুতি গ্রহন করা হচ্ছে। আজ বুধবার দুপুর ২টায় এই সমাবেশ ষ্টেশন চত্বরে অনুষ্ঠানের কথা ছিল। সমাবেশে কেন্দ্রীয় নজরুল ইসলাম খান, মিজানুর রহমান মিনু অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখার কথা রয়েছে।

জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক আখতারুজ্জামান জুয়েল জানান, প্রশাসনের অনুমতি সাপেক্ষে ষ্টেশন চত্বরে সমাবেশের সকল প্রস্তুতি গ্রহন করা হয়েছিল। গতকাল মঙ্গলবার শেষ মুহুর্তে ষ্টেশন চত্বরের পরিবর্তে দলীয় কার্যালয়ের পার্শ্বে লোকভবনে সমাবেশ করার জন্য বলা হয়। লোক ভবন অডিটোরিয়ামে বাহিরের চত্বরে সমাবেশের প্রস্তুতি নেয়া হলে তাও বাতিল করা হয়। সর্বশেষ আজ সকালে বিএনপি নেতৃবৃন্দ প্রশাসনের বিভিন্ন শর্ত সাপেক্ষে জেলরোডস্থ দলীয় কার্যালয়ে সমাবেশের প্রস্তুতি গ্রহন করেছে। দুপুর দেড়টা পর্যন্ত দলীয় কার্যালয়েই সমাবেশ করার প্রস্তুতি চলছিল। তবে এখানের একটির বেশী মাইক ব্যবহার না করাসহ বিভিন্ন শর্ত দেয়া হয়েছে। ফলে বিপুল সংখ্যক নেতা কর্মীর যে সমাবেশ ঘটবে তাতে প্রশাসনের কি পদক্ষেপ থাকবে তা নিয়ে বিভিন্ন নেতা-কর্মীরা সংশয় প্রকাশ করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ