Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাস চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ৯:১৯ পিএম

কুষ্টিয়ায় বাসের নিচে চাপা পড়ে আবু সাঈদ নামে এক মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের বাবা মোহন আলী। গত মঙ্গলবার রাতে দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের বারখাদা ত্রিমোহনীর উডল্যান্ডের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবু সাঈদ কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের কচুবাড়িয়া এলাকার মোহন আলীর ছেলে।
স্থানীয়দের বরাত দিয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বির আলম জানান, তারা বাবা-ছেলে মিলে কুষ্টিয়া শহর থেকে মোটরসাইকেল যোগে বাসায় ফিরছিলেন। বারখাদা উডল্যান্ডের সামনের নির্মাণাধীন সড়কের কাছে পৌঁছালে একই দিক থেকে যাওয়া মেহেরপুরগামী একটি দ্রæতগতির বাস তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল চালক মোহন আলীসহ আরোহী তার ছেলে আবু সাঈদ রাস্তায় ছিটকে পড়ে। এসময় বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই আবু সাঈদ মৃত্যু হয়। নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। এ ঘটনায় ঘাতক বাসের কাউকে আটক করতে পারেনি পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ