Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেবাচিম হাসপাতালের সিসিইউতে আগুন, রোগীর মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ৯:৪৩ এএম

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনারি কেয়ার ‍ইউনিট- ‘সিসিইউ’তে বৈদ্যুতিক গোলযোগের কারণে অগ্নিকাণ্ড ঘটেছে।

বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি না হলেও ‍আতঙ্কে চিকিৎসাধীন ‍এক রোগীর মৃত্যু হয়েছে বলে গুঞ্জন ‍উঠেছে। ৬৫ বছর বয়সী ওই রোগীর নাম রনদী।

তিনি বরিশালের গৌরনদী ‍উপজেলার বাসিন্দা। গত সোমবার তাকে শেবাচিম হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়। পরবর্তীতে হার্টের সমস্যার কারণে সিসিইউতে স্থানান্তর করা হয়।

হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, ‍আতঙ্কে রোগীর মৃত্যুর গুঞ্জন সঠিক নয়। কেননা ঘটনার প্রায় ২০ মিনিট পরে মৃত্যু হয়েছে ওই রোগীর।

তা ছাড়া তার অবস্থা ‍এমনিতেই ‍আশঙ্কাজনক ছিল বলে জানিয়েছেন ঘটনাস্থলে থাকা শেবাচিম হাসপাতালের সেবা তত্ত্বাবধায়ক সেলিমা ‍আক্তার।

তিনি জানান, রাত ‍ সাড়ে ৯টার দিকে হঠাৎ করেই হাসপাতালের পশ্চিম পাশের দ্বিতল ভবনে সিসিইউতে চার নম্বর বেডের ওপরে অক্সিজেন সঞ্চালন বক্স বিকট শব্দে বিস্ফোরিত হয়ে ‍আগুন লেগে যায়। ‍এতে সিসিইউসহ হাসপাতালের অন্যান্য ওয়ার্ডগুলোতেও ‍আতঙ্ক ছড়িয়ে পড়ে। রোগীরা প্রাণ রক্ষায় ‍এদিক-ওদিক ছোটাছুটি করে হাসপাতালের সামনে নিরাপদ স্থানে ‍আশ্রয় নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ