Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেছারাবাদে দ্রুতগামি বউ গাড়ী চাকায় পিস্ট হয়ে শিশু শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ১১:৩১ এএম

নেছারাবাদে তিন চাকা বিশিষ্ট একটি দ্রুতগামী বউ গাড়ীর চাপায় পৃষ্ট হয়ে মাইসা(৯) নামে একটি মেয়ে শিশু মারা গেছে। ঘাতক বউ গাড়ী চালক ইয়াছিন(২২) পলাতক রয়েছে।

শনিবার সকাল সাড়ে নয়টার দিকে স্বরূপকাঠি আটঘর কুড়িয়ানা সড়কে আকলম মুসলিম মাধ্যমিক বিদ্যালয় সামনে সড়কে এ দুর্ঘটনা ঘটে। মাইসা ওই বিদ্যালয়ে চতুর্থ শ্রেণীতে পড়াশুনা করত। সে ওই দিন স্কুলে যাওয়ার জন্য বই খাতা নিয়ে বেরুলে স্কুলের সামনে যেতেই মর্মান্তিক দুর্ঘটনার শিকার হয়। মাইসা স্বরূপকাঠি পৌরসভার ৫নং ওয়ার্ডের ফকির বাড়ীর মিজান ফকিরের মেয়ে। মিজান পেশায় নার্সারির দিন মজুর। এ ঘটনায় নিহত মেয়ে শিশুটির পরিবার থানায় অভিযোগ দিতে প্রস্তুতি নিচ্ছেন।

এদিকে ঘটনার সাথে সাথে সড়ক অবরোধ করে আটকে রাখে ওই বিদ্যালয় শিক্ষার্থীরা। এতে ওই সড়কে সমস্ত প্রকার যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে খবর পেয়ে স্বরূপকাঠি পৌরসভার মেয়র ও পুলিশ এসে শিক্ষার্থীদের আশ্বস্ত করলে শিক্ষার্থীরা সড়ক অবরোধ তুলে নেয়। পরে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়ে যায়।

নিহত শিশুটির পরিবারে কান্নার রোল বইছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ