Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে প্রকাশ্যে দিনের বেলায় পুলিশ পরিচয়ে অটোরিক্সা ছিনতাই

আড়াইহাজার(নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ৬:০০ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে প্রকাশ্যে দিনের বেলায় পুলিশ পরিচয়ে অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। উপজেলার ঢাকা - বিশনন্দী ফেরিঘাটের জালাকান্দি এলাকায় বুধবার সকাল ১১ টায় এই ঘটনা ঘটে।

জানা যায়, বুধবার সকাল ১০ টার দিকে উপজেলা সদর থেকে অজ্ঞাত এক যাত্রী অটো চালক সিয়ামকে নিয়ে জালাকান্দি যাবে বলে ভাড়া নেয়। পরবর্তীতে ঘটনাস্থলে পৌছলে একটি প্রাইভেট কার অটো রিক্সাটি গতিরোধ করে অজ্ঞাত ২/৩ জন অটোতে থাকা যাত্রীকে পুলিশ পরিচয়ে তল্লাশি করে তাকে আটকের অভিনয় করে এবং অটো চালক সিয়ামকে প্রাইভেটকারে জোড় পূর্বক উঠিয়ে থানা নিয়ে যাবে বলে তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল হাতিয়ে নিয়ে রুপগঞ্জের ভুলতা এলাকায় তাকে ফেলে চলে যায় এবং অটো রিক্সাটি তাদের লোক থানায় নিয়ে যাবে বলে গাড়িটি নিয়ে পালিয়ে যায়।

এই ঘটনায় অটো চালক সিয়ামের পিতা মামুন মিয়া বাদী হয়ে বুধবার দুপুরে আড়াইহাজার থানায় একটি অভিযোগ দায়ের করে।

আড়াইহাজার থানা অফিসার্স ইনচার্জ আনিচুর রহমান মোল্লা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ছিনতাইকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ