Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইনকিলাবে উড়ে গেল সমকাল : প্রাণ-ডিআরইউ মিডিয়া ফুটবল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

প্রাণ-ডিআরইউ মিডিয়া ফুটবলে উড়ন্ত সূচনা করেছে দৈনিক ইনকিলাব। টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে দৈনিক সমকালকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে ফারুক হোসাইনের দলটি। গতকাল শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে দুপুরের ম্যাচটিতে হ্যাটট্রিকসহ একাই চার গোল করে ম্যাচসেরা হয়েছেন মাইনুল হাসান সোহেল। অপর গোলটি ফারুকের। এছাড়া দ্বিতীয় দিনে জয় পেয়েছে বৈশাখী টিভি, প্রথম আলো, ৭১ টিভি, এটিএন নিউজ, ঢাকা পোস্ট, আজকের পত্রিকা, বাংলাদেশ প্রতিদিন, ডেইলি সান ও আমাদের সময়।
দেশের পেশাদার সাংবাদিকদের অন্যতম সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)’র আয়োজনে এবং প্রাণ-আরএফএল গ্রæপের পৃষ্ঠপোষকতায় গতপরশু মাঠে গড়িয়েছে প্রাণ-ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্ট। নকআউট এই ‘সিক্স-এ-সাইড’ টুর্নামেন্টটির এবারের আসরে অংশ নিচ্ছে মোট ৫০টি মিডিয়া হাউজ। নকআউট পদ্ধতিতে ৮টি গ্রæপে ভাগ হয়ে খেলছে দলগুলো। প্রতি গ্রæপের চ্যাম্পিয়ন দল খেলবে কোয়ার্টার ফাইনালে। শেষ আটের সেরা চার দল সুযোগ পাবে সেমিফাইনালে। আর সেমির জয়ী দুই দল খেলবে শিরোপা নির্ধারণী ফাইনাল।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনকিলাব

২৭ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ