Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইনকিলাব এগিয়ে চলেছে, এগিয়ে যাবে

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৪ জুন, ২০২২, ৭:১৪ পিএম

শুধু দেশ ও জনগণের পক্ষে। বাংলাদেশী জাতীয়তাবাদ ও ইসলামী মূল্যবোধ সমুন্নত রাখার দৃঢ় অঙ্গীকার নিয়ে এদেশের কোটি কোটি জনতার কন্ঠস্বর দৈনিক ইনকিলাব এগিয়ে যাবে। দেশের আলেম ওলামা লাখো লাখো মাদ্রাসার ভ্যানগার্ড হিসাবে দায়িত্ব পালন করে যাচ্ছে। দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাতা মওলানা এম,এ, মান্নান (রহ:) ইসলামী মূল্যবোধকে সমুন্নত রাখা ইসলামের প্রচার প্রসারে মাদ্রাসার উন্নয়নের যে স্বপ্ন নিয়ে ইনকিলাব প্রতিষ্ঠা করেছিলেন নানামুখি ষড়যন্ত্র বাধা বিপত্তি সয়ে তিনযুগ অতিক্রম করল। সাধারন মানুষের পাশাপাশি আলেম ওলামা মাসায়েখদের দোয়ার বরকতে আল্লাহর রহমতে ইনকিলাব এগিয়ে চলেছে। এগিয়ে যাবে ইনশেল্লাহ।
আজ সকালে জমিয়াতুল মোদার্রেছীন রাজশাহীর উদ্যোগে দৈনিক ইনকিলাবের তিনযুগ পূর্তি উপলক্ষে আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন। জমিয়াতুল মোদার্রেছীনের যুগ্মমহাসচিব ও রাজশাহী জেলা সম্পাদক মোকাদ্দাসুল ইসলামের সভাপতিত্বে আলোচনার সভায় বক্তব্য রাখেন দৈনিক ইনকিলাবের রাজশাহী ব্যুরো প্রধান রেজাউল করিম রাজু, জমিয়ত জেলা সাংগঠনিক সম্পাদক কে,এম সালাহ উদ্দিন, প্রচার সম্পাদক সাইদুল ইসলাম প্রমুখ।
দোয়া পরিচালনা করেন মো: ইউনুছ আলী যুগ্মসম্পাদক মহানগর। অনুষ্ঠান শেষে দৈনিক ইনকিলাব পরিবারসহ সংশ্লিষ্ট সকলের জন্য দোয়া করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনকিলাব

২৭ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ