Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গার দর্শনা পৌর এলাকার শ্যামপুরে ছেলের হাতের কাঠের টুকরোর আঘাতে মায়ের মৃত্যু

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ৬:১৫ পিএম

চুয়াডাঙ্গার দর্শনা পৌর এলাকার শ্যামপুরে জামাল মল্লিকের স্ত্রী কদবানুকে (৬৫) কাঠের টুকরোর আঘাতে হত্যা করেছে ছেলে ইদ্রিস আলী (৩৫)। রবিবার (২১ নভেম্বর) বেলা ১১টার দিকে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। ঘটনার পর পাড়া প্রতিবেশীরা ছেলে ইদ্রিস আলীকে আটক করে বৈদ্যতিক খুঁটির সঙ্গে বেঁধে রেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।
পাড়া প্রতিবেশীদের বরাত দিয়ে দর্শনা থানার অফিসার ইনচার্জ এ.এইচ.এম.লুৎফুল কবীর জানান, এদিন সকালে বৈদ্যতিক পানির পাম্প চালিয়ে গোসল করছিলো ইদ্রিস। শরীরে সাবান দিয়ে পরিষ্কারের সময় পানি অপচয় হচ্ছে বলে তার মা তাকে সেটা বন্ধ করে দিতে বলে। ওই সময় তার মায়ের সঙ্গে কথাকাটাকাটি হয়। এরপর ইদ্রিস গোসল শেষে পোষাক পাল্টে উত্তেজিত হয়ে পাশে থাকা কাঠের টুকরো দিয়ে তার মায়ের মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই কদবানুর মৃত্যু হয়। প্রতিবেশীরা আরো জানায়, চার বছর সংসার করার পর ইদ্রিসের স্ত্রী বাবার বাড়ি চলে যায়। মাঝেমধ্যেই মায়ের সঙ্গে টাকা চাওয়াকে কেন্দ্র করে কিংবা তুচ্ছ ঘটনায় কথাকাটাকাটি হতো। লাশের ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মৃত কদবানুর ছেলে আব্দুল কুদ্দুস মল্লিক বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। মামলা নম্বর ১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ