Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার খোকসায় আগ্নেয়াস্ত্রসহ একাধিক মামলার দুই আসামী গ্রেফতার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ৫:৪০ পিএম

কুষ্টিয়ার খোকসা উপজেলার হিজলাবট নদীর ঘাট থেকে ওয়ান সাটার বন্দুক, গুলি, দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ একাধিক মামলার দুই চিন্হিত সন্ত্রাসীকে আটক করেছে খোকসা থানা পুলিশ। শনিবার রাত আনুমানিক ৮.৩০ মিনিটের দিকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন খোকসা উপজেলার উসমানপুর ইউনিয়নের শামসুদ্দিন মন্ডল ওরফে কাটে মন্ডলের ছেলে সামিরুল মন্ডল (৩৫) ও একই ইউনিয়নের আজিল সেখের ছেলে রাজিব সেখ(২৮)।

থানা পুলিশ জানান, শনিবার গোপন সংবাদের ভিত্তিতে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে খোকসা হিজলাবট ঘাটে অভিযানে সামিরুল ও রাজিব নামের দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেন। এ সময় সামিরুলের কাছ থেকে একটি ওয়ান শুটার বন্দুক, এক রাউন্ড গুলি,দুইটি রাম দা ও রাজিবের নিকট থেকে আটানব্বই পিচ ইয়াবা ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সামিরুল ও রাজিব নামের একাধিক মামলার দুই চিন্হিত সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে । তাদের দুজনের বিরুদ্ধে অস্ত্র ও মাদক মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ