Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ডেঙ্গু জ্বরে মাদ্রাসা শিক্ষক ও শিশুর মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২১, ৮:৪৩ এএম

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে চট্টগ্রামে ২৪ ঘণ্টার ব্যবধানে এক শিশু ও এক মাদ্রাসা শিক্ষকের মৃত্যু হয়েছে। তারা নগরীর আগ্রাবাদ মা ও শিশু জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

এই দুইজন হলেন - চট্টগ্রামের সীতাকুণ্ডের কদমরসুলের গাউসিয়া তৈয়বিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক সাদ্দাম হোসেন আল কাদেরী (৩৫) ও নগরীর বাসিন্দা পাঁচ বছর বয়সী শিশু ইউসরা। গত মঙ্গলবার সকালে মৃত্যু হয় আইটি শিক্ষক মেহরাজুল হকের সন্তান শিশু ইউসরার। সাদ্দাম হোসেন আল কাদেরী আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বুধবার । সাদ্দাম হোসেনের বাড়ি উপজেলার সলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট এলাকায়। তিনি মাদ্রাসার পাশাপাশি ভাটিয়ারী স্টেশন রোড এলাকার নেয়ামত আলী শাহ জামে মসজিদের খতিব ছিলেন।

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের পরিচালক (প্রশাসন) ডা. নুরুল হক জানান, সাদ্দাম হোসেন আল কাদেরী নামে ওই মাদ্রাসা শিক্ষক ডেঙ্গু জ্বরে আক্রান্ত ছিলেন। জানা গেছে, গত কয়েকদিন ধরে হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েছে। যাদের মধ্যে শিশু রোগীর সংখ্যা কিছুটা বেশি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ